সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন প্রকল্প উদ্বোধন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অতিরিক্ত ৫টি শ্রেণিকক্ষ উন্নতি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারী) সকালে শ্রীমঙ্গল উপজেলার ধোপাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫টি অতিরিক্ত শ্রেনি কক্ষ নির্মানের উদ্বোধন করেন উপাধ্যক্ষ ড. মো,আব্দুস শহীদ এমপি। শ্রেনিকক্ষ গুলো প্রায় ৬৫ লক্ষ ৭৭ হাজার টাকা ব্যায়ে নির্মান করা হয়।

এসময় প্রশাসনের কর্মকর্তা, স্কুল শিক্ষক, শিক্ষিকা ছাড়াও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা বৃন্দ ও কমলগঞ্জ আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে কমলগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে দেশের ৬৪ জেলার অভ্যন্তরস্থ নদী.খাল এবং জলাশয় পুনঃখনন প্রকল্প (প্রথম পর্যায়) র আওতায় মৌলভীবাজার প ও ও বিভাগের অধীনে লাঘাটা খাল খনন শমশেরনগর অংশ পরিদর্শন করেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com